The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

বাকৃবিতে গাঁজাসহ ৩ বহিরাগত আটক

বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গাঁজা সেবনরত অবস্থায় হাতে নাতে তিনজন বহিরাগত যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) রাত দশটার সময় বিশ্ববিদ্যালয়ের আমবাগান থেকে তিনজনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় পুলিশ সূত্রে জানা যায়, প্রক্টরিয়াল বডি ও বিশ্ববিদ্যালয়ের পুলিশ রাতে টহল দেওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের আমবাগানে তিনজন বহিরাগত যুবককে গাঁজা সেবনরত অবস্থা দেখতে পায়। পরে তাদেরকে আটক করে আমবাগান থেকে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। গাঁজা সেবনরত তিনজনই ময়মনসিংহের একটি কোম্পানিতে চাকুরি করে। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ ৩টি সিগারেটের শলাকা উদ্ধার করা হয়। সম্মানহানি এবং চাকরিচ্যুত হবে এমন বিবেচনায় মুচলেকা নিয়ে তাদের ১ম বারের মতো ছেড়ে দেওয়া হয়।

একই সময়ে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামের পাশ থেকে দুইজন ছেলে এবং দুইজন মেয়ে বহিরাগতাকে আটক করে বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পে রাখা হয়। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদেরকে আটক করা হয়। তারা ময়মনসিংহের বিভিন্ন কলেজে পড়ালেখা করে। পরে ছেলে ও মেয়ে চারজনেরও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে আমরা বিশ্ববিদ্যালয় বিভিন্ন জায়গা পরিদর্শন করি। এ পরিদর্শনে কারো গতিবিধি সন্দেজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়, প্রয়োজনে তাদের সার্চও করা হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের নিয়মিত টহল দেওয়া হয়। বহিরাগতরা যেন ক্যাম্পাসে অবাধ চলাচল না করতে পারে এবং কোনো অনৈতিক কাজ না করতে পারে সে বিষয়ে আমরা কাজ করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.