The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বাউয়েটের ১৪তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

শাফায়াত হোসেন, বাউয়েট প্রতিনিধিঃ ১৫ ডিসেম্বর ২০২২ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১৪তম সিন্ডিকেট সভা সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সভাপতিত্বে সিন্ডিকেট কক্ষে অনুষ্ঠিত হয়।

সিন্ডিকেট সভায় ১৩তম সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, ১৯তম ও ২০তম একাডেমিক কাউন্সিল সভার সুপারিশসমূহ অনুমোদন, অর্থ কমিটির ১৯তম সভার সুপারিশসমূহ অনুমোদন, শৃংখলা কমিটির ১১তম সভার সুপারিশসমূহ অনুমোদন, ২০২১ সালের বার্ষিক প্রতিবেদন অনুমোদন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী নিয়োগ, পদোন্নতি ও গ্রেড সমন্বয়সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্ট্রার (সদস্য সচিব), শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা) মোঃ নজরুল ইসলাম, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক মনোনীত সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য ভূত্ত¡ ও খনিবিদ্যা বিভাগের প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সিন্ডিকেট সভার শুরুতে বোর্ড অব ট্রাস্টিজ কর্তৃক মনোনীত নতুন সদস্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসেন, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, ব্যবস্থাপনা পরিচালক, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এবং সরকার কর্তৃক মনোনীত নতুন সদস্য মোঃ নজরুল ইসলাম, যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কে অভিনন্দন জানান ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.