বাংলাদেশ ব্যাংক নেবে মুখ্য আইন কর্মকর্তা

বাংলাদেশ ব্যাংক মুখ্য আইন কর্মকর্তা পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক একজন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি, ডাকযোগে বা ই–মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: মুখ্য আইন কর্মকর্তা (চিফ লিগ্যাল অ্যাফেয়ার্স অফিসার)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে। আইনবিষয়ক পেশায় কমপক্ষে ২৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (চুক্তি নবায়নযোগ্য)
বেতন: আলোচনা সাপেক্ষে

নির্বাচনপ্রক্রিয়া
যোগ্যতা ও অভিজ্ঞতা যাচাই–বাছাই শেষে সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের বাংলাদেশ ব্যাংক কর্তৃক মনোনীত নির্বাচনী কমিটির কাছে সাক্ষাৎকারে অবতীর্ণ হতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের যোগ্যতা ও অভিজ্ঞতার পূর্ণ বিবরণী এবং জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র সরাসরি, ডাকযোগে বা ই-মেইলে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে সত্যায়িত তিন কপি রঙিন ছবি, শিক্ষাগত ও পেশাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সিটি করপোরেশন, পৌরসভার মেয়র বা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র বা স্মার্ট কার্ডের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক (এইচআরডি-১), হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট–১, বাংলাদেশ ব্যাংক, প্রধান ভবন, ষষ্ঠ তলা, প্রধান কার্যালয়, ঢাকা। ই–মেইল ঠিকানা: gm.hrd@bb.org.bd।

আবেদনের শেষ সময়: ৪ অক্টোবর ২০২২।