The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বাংলাদেশ বিমানে দুই যাত্রীর মারামারি ভাইরালঃ ভিডিও

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৭৭ ফ্লাইটে দুই যাত্রীর মারামারির ভিডিও একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় শার্টবিহীন এক যুবককে বিমানের একই ফ্লাইটের সামনের সারিতে বসা অপর এক যাত্রীর সঙ্গে সংঘর্ষে লিপ্ত আছেন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আউটলুক ইন্ডিয়া এবং নিউজ১৮।

প্রতিবেদনে বলা হয়েছে, ভাইরাল ওই ভিডিওতে শার্টবিহীন লোকটিকে বেশ বিরক্ত অবস্থায় কোনও বিষয়ে দ্বন্দ্ব বা আসন নিয়ে অন্য যাত্রীর সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে।

সংবাদমাধ্যম বলছে, মারমুখী ওই যুবকটিকে এখনও শনাক্ত করা যায়নি। ভিডিওতে প্রথমে তাকে অন্য যাত্রীর কবল থেকে কিছু টেনে নেওয়ার চেষ্টা করতে দেখা যায়। তবে তিনি তা করতে ব্যর্থ হলে ওই যাত্রী খুব রেগে যান এবং সামনে উপবিষ্ট যাত্রীর কাছ থেকে চড়ের শিকার হন।

এতে তিনি আরও ক্রুদ্ধ হয়ে সামনে বসা যাত্রীকে ঘুষি দেওয়ার চেষ্টা করেন। এরপরই ফ্লাইটের অন্যান্য যাত্রীদের সংঘর্ষ থামাতে ছুটে আসতে দেখা যায়। অবশ্য ভাইরাল ওই ভিডিওতে সামনে উপবিষ্ট যাত্রীর চেহারা দেখা যাচ্ছে না।

একপর্যায়ে অন্য সহযাত্রীরা ওই দুই যাত্রীর মারামারিতে হস্তক্ষেপ করেন এবং কান্নারত শার্টবিহীন ওই যুবকটিকে থামিয়ে মারামারিতে বাধা সৃষ্টি করেন।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.