The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২২শে মে, ২০২৪

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে মাহদী ও ওয়ালিউল্লাহ

ইবি প্রতিনিধি: তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২৩-২৪ কার্যবর্ষের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী মাহদী হাসান মজুমদার এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী এস.এ.এইচ. ওয়ালিউল্লাহ।

৩১ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সংগঠনটি অনলাইনে কমিটি ঘোষণার অনুষ্ঠান আয়োজন করে। সেইসাথে ফোরামের উপদেষ্টা ফয়সাল আহাম্মদ কমিটি ঘোষণা করেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এবং সংগঠনটির উপদেষ্টা মারজুকা রায়না এবং মো. ফয়সাল আহাম্মদ কমিটির অনুমোদন দেন।

এ সময় নবনির্বাচিত সভাপতি মাহদী হাসান মজুমদার বলেন, সর্বপ্রথম শুকরিয়া জানাই মহান রবের প্রতি যিনি আমাকে এমন একটি বড় দায়িত্বের সুযোগ করে দিয়েছেন । কৃতজ্ঞতা জানাই সংগঠন সংশ্লিষ্ট সবার প্রতি। এই সংগঠনের প্রায় সূচনালগ্ন থেকেই আমি এর সাথে যুক্ত। সংগঠনের বেড়ে উঠা খুব কাছে থেকে দেখার সুযোগ হয়েছে। সংগঠনের খুটিনাটি জানা থাকায় দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে পারবো বলে আশা রাখছি। সংগঠন সংশ্লিষ্ট সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই। সকলের সহযোগিতায় সংগঠনকে আগের চেয়ে ভালো জায়গায় রেখে যেতে পারবো বলে প্রত্যাশা করছি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক এস.এ.এইচ. ওয়ালিউল্লাহ বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম আমাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে আমরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবো।’

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

You might also like
Leave A Reply

Your email address will not be published.