The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

বশেমুরবিপ্রবি’তে দ্বিতীয় ধাপে রোভার সদস্য ভর্তির কার্যক্রম চলছে

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি)’তে শুরু হয়েছে রোভার সদস্য ভর্তির কার্যক্রম।

এক স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়,রোভার সদস্য কার্যক্রম প্রথম পর্যায়ে বশেমুরবিপ্রবি রোভার স্কাউট গ্রুপে নতুন রোভার সহচর ভর্তি বিজ্ঞপ্তি আগামী ২২/০২/২০২৩ পর্যন্ত চলমান থাকে যা পরবর্তীতে দ্বিতীয় ধাপে পুনরায় ভর্তির কার্যক্রম শুরু হয়েছে। এতে স্নাতক (সম্মান) অধ্যয়নরত ২০২১-২০২২ এবং ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা আবেদন করতে পারবে। ভর্তির ফরম বিতরণ ও জমা দেওয়া যাবে আগামী ২৪/০৩/২০২৩ পর্যন্ত।BSMRSTU Rover Scout Group থেকে ফরম ডাউনলোড করে প্রিন্ট ও পূরণ করে জমা দেওয়া যাবে।

ফরম সংগ্রহের স্থান: একাডেমিক ভবন সংলগ্ন টেনিস কোর্টের সামনে।সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা প্রদান করতে পারবেন। এছাড়া একাডেমি সময়ে এবং রোভার ডোন, মেডিকেল সংলগ্ন স্থানে ফরম সংগ্রহ ও জমা প্রদান করতে পারবেন।

বিস্তারিত জানতে যোগাযোগ:
১.সাজ্জাদ শেখ জয়-(রাষ্ট্র বিজ্ঞান বিভাগ) ০১৬০৯০৪৬৩৭৪
২. আকাশ কুমার-(সমাজ বিজ্ঞান বিভাগ)-০১৮১১১৭৭০৪৯

রোভার স্কাউটের সিনিয়র রোভারমেট সাজ্জাদ শেখ জয় বলেন,রোভারিংয়ের মাধ্যমে একজন শিক্ষার্থী সৎ, দক্ষ, দেশপ্রেমিক এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য যুগোপযোগী নাগরিক হিসেবে গড়ে উঠে।ক্যাম্পাসে বিভিন্ন অনুষ্ঠানের শান্তি শৃঙ্খলা বজায় রাখা সহ – বৃক্ষরোপণ, পরিচ্ছন্নতা অভিযান, রক্তদান, পথশিশুদের অক্ষরজ্ঞান প্রদান এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহনের রক্ষায় সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছে এই সংগঠনটি।

উল্লেখ্য, বশেমুরবিপ্রবিতে ২০১৬ সাল থেকে রোভারিং কার্যক্রম শুরু হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.