The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঢাবির ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন- উপস্থিত ৯২ শতাংশ

ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে (ববি) সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের “ক” ইউনিটের ভর্তি পরীক্ষা। এতে উপস্থিতির হার ছিল প্রায় ৯২শতাংশ। অনুপস্থিত শিক্ষার্থী সংখ্যা ১৩১জন।

আজ শুক্রবার (১২মে) বেলা ১১টা থেকে পরীক্ষা শুরু হয়ে চলে সাড়ে ১২টা পর্যন্ত। বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী সাংখ্যা ছিল ২৫৭১ জন। এর মধ্য পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৩৬৬জন পরীক্ষার্থী।

পরীক্ষা শুরুর পূর্বে হল পরিদর্শন করে পরীক্ষার্থীদের খোঁজ খবর নেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়াসহ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট অন্যরা।

হল পরিদর্শন শেষে উপাচার্য সাংবাদিকদের বলেন, বরাবরের ন্যায় এবারো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা বরিশাল বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল রকমের প্রস্তুতি আমরা গ্রহণ করেছি। সুষ্ট ও সুন্দরভাবেই আজকের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আশাকরছি আগামীতেও এমন সুষ্ঠু সুন্দরপরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ঢাবির ভর্তি পরীক্ষা একযোগে ঢাকাসহ ৮টি বিভাগীয় শহরে অনুষ্ঠিত হচ্ছে। আগামীকাল ১৩মে “গ” বাণিজ্য ইউনিটের পরীক্ষায় মাধ্যমে শেষ হবে এবছরের ঢাবির ভর্তি পরীক্ষা।

মেহরাব হোসেন/

You might also like
Leave A Reply

Your email address will not be published.