The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪

ববি বিজ্ঞান ক্লাবের নেতৃত্বে রবিউল -রাবেয়া 

ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের তৃতীয় কার্যনির্বাহী কমিটি ২০২৪ গঠিত হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রবিউল হাসান সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইসরাত জাহান রাবেয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক মো: ওবায়দুর রহমান এবং দ্বিতীয় কমিটির সভাপতি এস,কে, শাহনেওয়াজ জিমি ও সাধারণ সম্পাদক মো: ইমদাদুল হক স্বাক্ষরিত এক নোটিশে আগামী এক বছরের জন্য উক্ত কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন শোয়েব সৈকত ও মো: ওবায়দুর রহমান আকন। যু্গ্ম সাধারণ সম্পাদক পদে আছেন মো: রিদওয়ানুল ইসলাম ও মো: সাদিকুর রহমান ।

কমিটিতে অন্যদের মধ্যে- সাংগঠনিক সম্পাদক (প্রশাসন) পদে শচীন চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক (টেকনিক্যাল) পদে  শাহরিয়ার ফাহিম তনু, কোষাধ্যক্ষ পদে ফারহানা আফসার মৌরি, অফিস সহকারী পদে ইয়াসমিন আরা, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মৃত্তিকা রহমান রূপা, আইটি সেক্রেটারি পদে শোয়েব আক্তার শিমুল, হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট পদে মো: আল-আবিদ, পাবলিক রিলেশন সেক্রেটারি পদে ঐশী মন্ডল, হিউম্যান রিসোর্স সেক্রেটারি পদে শুভ্র দেবনাথ, প্লানিং সেক্রেটারি পদে  গুলশানারা আক্তার আশা, পাবলিসিটি এন্ড সোশ্যাল মিডিয়া সেক্রেটারি পদে সাজিয়া আফরোজ রিমি এবং সোশ্যাল ওয়েলফেয়ার সেক্রেটারি পদে নাজমুল হাসান দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, ২০২১ সালের মার্চ মাসে বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছিল।

You might also like
Leave A Reply

Your email address will not be published.