The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

ববিতে গণবিজ্ঞপ্তির ভর্তি চলছে

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তির শেষ কার্যক্রম চলছে। আজ রোববার (২০ মার্চ) গণবিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তি নিচ্ছে বিশ্ববিদ্যালয়টি। এরপর আর কোনো শিক্ষার্থী ভর্তি করানো হবে না বলে জানায় কর্তৃপক্ষ। শূন্য ৩০০ আসনের বিপরীতে শিক্ষার্থী ভর্তি করানো হচ্ছে।

এর আগে, ১৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক রাহাত হোসেন ফয়সাল বলেছিলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে প্রায় ৩০০ আসন এখনো খালি রয়েছে। শূন্য আসনে ভর্তি কার্যক্রম শেষ করতে ২০ মার্চ মেধা তালিকার ক ইউনিটে ১-৬৫০০ সিরিয়াল পর্যন্ত, খ ইউনিট ১-২৫০০ সিরিয়াল পর্যন্ত এবং গ ইউনিট ১-২৫০০ পর্যন্ত শিক্ষার্থীদের ভাইবা নিয়ে ভর্তি নেয়া হবে। পূূর্বে যারা মেধাতালিকায় এসেছিল কিন্তু কোন কারণে ভর্তি হতে পারেনি তারাও চাইলে ভাইবা দিয়ে ভর্তি হতে পারবে।

তিনি আরো জানান, ২০ তারিখেই ভর্তি হতে হবে। ওভাবেই প্রিপারেশন নিয়ে আসতে বলা হবে। যে ২০ তারিখ ৫ টার মধ্যে ভর্তি হতে পারবেনা তার সিট বাতিল হয়ে যাবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে গত ২৭ ফেব্রুয়ারিতে থেকে প্রথম বর্ষের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস কার্যক্রম শুরু হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.