The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

বন্ধ কক্ষ থেকে ববি ছাত্রীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছাত্রী নিবাসের বন্ধ একটি কক্ষ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যায়ণরত এক ছাত্রীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনের পেছনে মোল্লা ছাত্রী নিবাসের (রোকেয়া হল নামে পরিচিত) ওই কক্ষ থেকে রিবনা শাহারিন নামে ওই ছাত্রীর মৃতদেহ লাশ উদ্ধার করা হয়। মৃত রিবনা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা পিরোজপুরের স্বরূপকাঠিতে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী সূত্রে জানা যায় গত ১৬ জুলাই ঐ শিক্ষার্থীর পরীক্ষা ছিল। ঐদিন পরিবারের ও তার এক সহপাঠীর সাথে তার শেষ কথা হয়৷

তিনদিন মেয়ের খোজ না পাওয়ায় আজ ঐ শিক্ষার্থী মা,চাচা দরজা আটকানো অবস্থা দেখে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়৷ শিক্ষার্থীর মায়ের ভাষ্যমতে, ঐ শিক্ষার্থী মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন এবং সে থাকতে পছন্দ করতেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো খোরশেদ আলম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা৷ বিষয়টি জানার সাথে সাথে আমরা দ্রুত ঘটনাস্থলে চলে এসেছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা একা থাকতো। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করা যায়নি।

বন্দর থানার ওসি(অফিসার্স ইনচার্জ) এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিষয়টি সঠিকভাবে জানা যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.