The Rising Campus
News Media

বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়নশিপ হ্যান্ডবলে ঢাবিকে হারিয়ে চ্যাম্পিয়ন ইবি

ইবি প্রতিনিধি : বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর তৃতীয় আসরে হ্যান্ডবল ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) ৩১-২২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ইবি হ্যান্ডবল দলের ইমন।

রবিবার (১৩ নভেম্বর) বিকাল ৩.০০টায় বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি ক্যাম্পাসে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর ৩য় আসর এর হ্যান্ডবল ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে পদক প্রদান করা হয়।

পদক প্রদান অনুষ্ঠানে আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির চেয়ারম্যান এবং যুব ও প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এর ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আইয়ুব নবী খান, বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসান এবং বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এর বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান মোঃ শফিউল ইসলাম এমপি।

এছাড়াও চ্যাম্পিয়ন দলের ম্যানেজার প্রফেসর ড. মাহবুবুল আরফিন, বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, দলের কোচ উপ-পরিচালক শাহ আলম কচি প্রমূখ ফাইনাল ও পদক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.