The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে পবিপ্রবি ট্রেজারারের শ্রদ্ধা নিবেদন

পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন।

মঙ্গলবার(২২ আগস্ট) দুপুর ১ঃ০০ টায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমালা অর্পন ও শ্রদ্ধা নিবেদন করেন নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী। এরপর পবিপ্রবির নবনিযুক্ত প্রভাষকগণ পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ নিহত পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় ।

এ সময় প্রফেসর ড. অসীত কুমার পাল, প্রফেসর ড. জাহিদ হাসান, ড. মো. শাহিন হাসান, প্রফেসর ড. মোহাম্মদ লালমুদ্দিন মোল্লা, সহযাগী অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম, সহকারী অধ্যাপক মাঃ তরিকুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, এমএম মেহেদী হাসান, মোহাম্মদ আরিফ উদ্দিন, মোহাম্মদ মুহাইমিনুল আলম ফাইয়াজ, মাইনুল ইসলাম রাশেদ, মোহাম্মদ রেজাউল ইসলাম, সউদ বিন আলম, দীপা রানী পাল, প্রভাষক হাবিবা জানাত মীম, খলিল ইব্রাহিম, সাজেদুল ইসলাম ও শম্পা রানী প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর সমাধিস্থ প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.