The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

ফেসবুকে রহস্যময় পোস্ট করে জাবি শিক্ষার্থীর আ’ত্মহ’ত্যা

জাবি প্রতিনিধিঃ ফেসবুকে রহস্যময় এক পোস্ট করে আত্মহত্যা করেছেন আরাফাত রহমান সিয়াম (২৫) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগের ৪৫ তম ব্যাচের এক শিক্ষার্থী।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন সহপাঠীরা। পরবর্তীতে তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান তারা।

সিয়াম মীর মশাররফ হোসেন হলের বি ব্লকের ১১৫ নাম্বার কক্ষে থাকতেন বলে নিশ্চিত করেন তার সহপাঠীরা। এছাড়া তার গ্রামের বাড়ি নীলফামারী জেলার চিলাহাটিতে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল থেকে তার রুম ভেতর থেকে বন্ধ ছিল। মাগরিবের পরও রুম বন্ধ দেখে একজন রুমে ধাক্কা দেন, পরে দরজা না খোলায় তিনি জানালা দিয়ে উঁকি দিলে সিয়ামের ঝুলন্ত দেহ দেখা যায়। পরবর্তীতে সহপাঠীরা দরজা ভেঙে তাকে বের করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক বীরেন্দ্র কুমার বিশ্বাস বলেন, মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে তাকে আমাদের এখানে আনা হয়। আমরা পরীক্ষা করে দেখি সে আগেই মারা গেছে। মরদেহে দেখেছি রশি গলার মধ্যে গেঁথে আছে, ফাঁস লেগেই তার মৃত্যু হয়েছে। এই বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানিয়েছি, উনারা বাকি সিদ্ধান্ত নেবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.