The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

প্রেসিডেন্ট পদক পেলেন ৩৪তম বিসিএসের মোঃ রাকিবুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দক্ষ, চৌকস ও মেধাবী কর্মকর্তা মোঃ রাকিবুল ইসলাম (রকি) কৃতিত্বপূর্ণ কাজের জন্য এবছর ‘প্রেসিডেন্ট গ্রাম প্রতিরক্ষা দল’ পদক পেয়েছেন।

গাজীপুর আনসার একাডেমিতে অনুষ্ঠিত বাহিনীর ৪৪তম সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নিকট হতে মোঃ রাকিবুল ইসলাম রাষ্ট্রপতি পদক গ্রহণ করেন। তিনি বর্তমানে রাজশাহী জেলায় জেলা কমান্ড্যান্ট হিসেবে অত্যান্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

২০১৬ সালে ৩৪তম বিসিএসের মাধ্যমে তিনি আনসার ক্যাডারে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি তিনটি জেলা ও তিনটি ব্যাটালিয়ন কমান্ড করেছেন। শুরু থেকেই তিনি বাহিনীর প্রতিটি কাজে নিজের মেধার স্বাক্ষর রাখতে সমর্থ হয়েছেন। পার্বত্য এলাকায় চাকরিকালে তিনি অত্যান্ত সাহসিকতার সাথে পার্বত্য এলাকার নিরাপত্তা রক্ষায় কাজ করেন। পেশাগত কাজের পাশাপাশি আর্ত মানবতার সেবায় তিনি কাজ করে ভূয়সী প্রশংসিত হয়েছেন।

মোঃ রাকিবুল ইসলাম (রকি) কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার পাককোলা গ্রামে ১৯৮৯ সালে এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন এবং বর্তমানে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কাতলামারি গ্রামের বাসিন্দা। আমরা মেধাবী এই কর্মকর্তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.