The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

প্রেমিককে বিয়ে করতে বাংলাদেশে আসছেন ইন্দোনেশিয়ান তরুণী নিকি

ইন্দোনেশিয়ার তরুণী নিকি উল ফিয়া বিয়ের পিড়িতে বসতে পটুয়াখলীর প্রেমিক ইমরান হোসেনের বাড়িতে আসছেন। আজ ইন্দোনেশিয়ার একটি ফ্লাইটে নিকি উল ফিয়ার ঢাকায় অবতরন করার কথা। ইতোপূর্বে ২০১৭ সালের পটুয়াখালীর বাউফলের ইমরানের বাড়িতে এসেছিলেন ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া। তখন ইমরানের বিয়ের বয়স না হওয়ায় তাকে ফিরে যেতে হয়। পাঁচ বছর পর বিয়ের জন্য তিনি বাংলাদেশে আসছেন।

পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুর বাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ইমরানের বাড়িতে চলছে বিয়ের আয়োজন। আগামী ২ মার্চ সেখানেই বিয়ের অনুষ্ঠান হবে। ইমরানের পরিবারের পক্ষ থেকে দাওয়াতপত্র বিতরণ করা হয়েছে।

ইমরান উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

ইমরান জানান, ২০১৬ সালে ফেসবুকে ইন্দোনেশিয়ার মেয়ে নিকির সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের পর বন্ধুত্ব, একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। বর্তমানে ইমরানের বয়স ২৫ বছর। আর নিকি উল ফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

ইমরানের পরিবারের লোকেরা জানান, নিকির বাবা-মায়ের সঙ্গে কথা বলেই বিয়ের দিন ঠিক করে আত্মীয়-স্বজনদের দাওয়াত দিয়েছি। সব ঠিকঠাক থাকলে আজ রাত ১২টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে নিকি।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.