The Rising Campus
News Media

প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপে উত্তীর্ণদের কাগজ জমা দেওয়ার সময় বাড়ল

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পলিসি ও অপারেশন বিভাগের পরিচালক (যুগ্ম সচিব) মনিষ চাকমা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৌখিক পরীক্ষার জন্য মনোনীত প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার শেষ সময় নির্ধারণ করা হয়েছিল ১৮ জুন। যেসব প্রার্থী নির্ধারিত সময়ে কাগজপত্র জমা দিতে পারেননি তাঁরা মৌখিক পরীক্ষার আগের দিন পর্যন্ত জমা দিতে পারবেন।

প্রার্থীদের অনলাইনে আবেদনের আপলোডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব সনদ, স্থায়ী ঠিকানার স্বপক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা ওয়ার্ড কাউন্সিলরের সনদ, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদসহ পোষ্য সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র কমপক্ষে নবম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে অফিস সময়ে নিজ নিজ জেলা প্রাথমিক শিক্ষা অফিসে অবশ্যই জমা দিতে হবে।

৯ জুন দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে উত্তীর্ণ হয়েছেন ৫৩ হাজার ৫৯৫ জন। দ্বিতীয় ধাপে লিখিত পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১৯ জুন থেকে শুরু হয়েছে।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নোটিশ বোর্ড এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.