The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪

প্রথমবারের মতো কলকাতার অনুশীলনে নামলেন লিটন

চলতি টুর্নামেন্টে প্রথমবারের মতো আইপিএল খেলতে কলকাতায় পৌঁছেছেন লিটন দাস। অবশেষে আজ (মঙ্গলবার) কেকেআরের জার্সি গায়ে অনুশীলনও শুরু করতে দেখা গেছে তাকে।

লিটনকে নিয়ে উচ্ছ্বাস দেখাচ্ছে কলকাতা টিম থেকে শুরু স্থানীয় গণমাধ্যমগুলোও। বাংলাদেশি তারকার প্রতি মুহূর্তের আপডেট দেওয়া হচ্ছে কলকাতা টিমের হ্যান্ডলগুলোতে। লিটনের প্রথম অনুশীলন নিয়ে কলকাতার অফিসিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে, কেকেআর রংয়ে প্রথমবার!

অন্যদিকে ‘ফ্যামিলি ইর্মাজেন্সি’র কারণ দেখিয়ে চলতি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। অন্যদিকে, আসরের শুরু থেকে দলের সঙ্গে থাকলেও এখনো মাঠে নামার সুযোগ পাননি টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। বাংলাদেশে তাই আইপিএল কিছুটা রং হারিয়েছে তো বটেই। তবে টাইগার সমর্থকদের আশা বাড়াচ্ছেন লিটন।

অবশ্য একাদশে জায়গা পেতে বেশ ভালোই ঘাম ঝরাতে হবে লিটনকে। তবে সুযোগ পাওয়া নিয়ে ভাবছেন না লিটন। দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমি জানি না ওখানে গিয়ে খেলব কি না এবং খেললে ভালো খেলব কি না এটার কোনো নিশ্চয়তা নেই। কিন্তু এটা একটা শেখার প্রক্রিয়া। অবশ্যই আমি ২০-২৫ দিন যে কয়দিনই থাকব, সবগুলো মাঠ সম্পর্কে ধারণা নেওয়ার। ভবিষ্যতে কাজে দেবে।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.