The Rising Campus
News Media

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একগুচ্ছ কর্মসূচি ঢাবির

আগামী ১ জুলাই ১০২তম বর্ষে পদার্পণ করতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে রবিবার (১২ জুন) আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে কেন্দ্রীয় সমন্বয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সভাপতিত্ব করেন।

সভায় গৃহীত কর্মসূচি অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে আগামী ১ জুলাই (শুক্রবার) সকাল ১০টায় কেন্দ্রীয় খেলার মাঠে ১০২তম ঢাকা বিশ্ববিদ্যালয় দিবসের বিভিন্ন কর্মসূচি এবং গবেষণা-প্রকাশনা মেলা উদ্বোধন করবেন।

আগামী ১ থেকে ৩ জুলাই অনুষ্ঠেয় তিন দিনব্যাপী এ মেলায় অনুষদসমূহের জন্য ১০টি এবং ইনস্টিটিউটসমূহের জন্য ১টি প্যাভিলিয়ন থাকবে। মেলায় গবেষণা প্রকাশনা সংক্রান্ত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ও সাইডলাইন ইভেন্ট থাকবে।

এছাড়া ১ জুলাই সকাল সাড়ে ১১টায় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে ‘গবেষণা ও উদ্ভাবন : ইন্ডাস্ট্রি অ্যাকাডেমিয়া সহযোগিতা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার উপস্থিত ছিলেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.