The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২০শে জুলাই, ২০২৪

প্রতিশোধ নিতে স্ত্রীর প্রেমিকের স্ত্রীকেই বিয়ে করলেন যুবক!

ভারতের বিহারের খাগারিয়াতে ঘটেছে এক ব্যতিক্রমি ঘটনা। সন্তানদের ফেলে অন্য ব্যক্তির হাত ধরে স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় যতটা না রাগে-দুঃখে তার চেয়ে বেশি প্রতিশোধ নিতে ওই ব্যক্তির স্ত্রীকেই বিয়ে করে বসলেন এক যুবক।

জানা গেছে, ভারতের বিহারের খাগারিয়ার ওই যুবকের নাম নীরজ এবং তার প্রাক্তন স্ত্রীর নাম রুবি দেবী। ২০০৯ সালে তাদের বিয়ে হয়। এমনকি চারটি সন্তানও রয়েছে তাদের।

নীরেজ জানান,  বিয়ের কয়েক বছর পর জানতে পারি মুকেশ নামে এক ব্যক্তির সঙ্গে স্ত্রী রুবির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। বহুবার ওই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে বললেও, কিছুতেই স্ত্রীর মন পরিবর্তন করতে পারেননি তিনি। সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারি মাসে স্বামী-সন্তানদের ত্যাগ করে প্রেমিক মুকেশের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন রুবি।

সেই সময় তিনি জানিয়েছিলেন, বিষয়টি পঞ্চায়েতে জানানো হয়েছিল এবং তার সালিশিও করা হয়। কিন্তু মুকেশ সেই নির্দেশ মানেননি বরং তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।

এদিকে মুকেশ নিজেও বিবাহিত ছিলেন। আশ্চর্যজনকভাবে মুকেশের স্ত্রীর নামও রুবি। তাদের দুই সন্তানও রয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে স্ত্রী ও তার প্রেমিকের ওপর প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নিয়ে মুকেশের স্ত্রী রুবিকে বিয়ে করেন নীরজ। পুরো ঘটনাটি সবার নজরে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়েছে, চলছে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া।

You might also like
Leave A Reply

Your email address will not be published.