The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পোর্ট সিটি সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল সম্পন্ন

পিসিআইইউ প্রতিনিধি: পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।রবিবার (১৬ এপ্রিল) চট্টগ্রাম নগরীর মেগা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে এই ইফতার মাহফিল সম্পন্ন হয়।

প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে অনুষ্ঠান প্রাঙ্গনে।দীর্ঘদিন পর প্রাণের বন্ধনে ফের মিলিত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করে শিক্ষার্থীরা।আহমেদ সারজিলের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সভাপতি জুয়েল দাস,সহকারী অধ্যাপিকা দিলরুবা আক্তার,জেষ্ঠ্য প্রভাষক প্রশান্ত কুমার শীল,প্রভাষক আকিব উল ওয়াদুদ আলম,প্রভাষক টিপু সুলতান,প্রভাষক তাসলিমা আক্তার ইরিন এবং সমন্বয়ক মোহাম্মদ শহিদ উল্লাহসহ সাংবাদিকতা বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে সাংবাদিকতা বিভাগের সভাপতি জুয়েল দাস তার বক্তব্যে বলেন, ইফতার মাহফিলে একটা ধর্মীয় দিক তো আছেই। এর পাশাপাশি এই ধরনের উদ্দ্যোগ আমাদের শিক্ষার্থীদের মাঝে সাংগঠনিক দক্ষতা আরো বাড়াবে বলে আমি বিশ্বাস করি।দীর্ঘ সময় পর আমাদের শিক্ষার্থীদের একসাথে দেখে খুব ভালো লাগছে।

১৯ ব্যাচের শিক্ষার্থী ও ইফতার আয়োজক কমিটির সমন্বয়ক সালাহ উদ্দিন বলেন,প্রতি বছরের ন্যায় এই বছরও আমরা সাংবাদিকতা বিভাগ থেকে ইফতার আয়োজন সম্পন্ন করতে পেরে আনন্দিত।আমাদের শিক্ষক এবং প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি এই আয়োজনকে আরো সুন্দর ও প্রাণবন্ত করে তুলেছে।আয়োজক হিসাবে এটাই ছিলো আমাদের জন্য বড় পাওয়া।

You might also like
Leave A Reply

Your email address will not be published.