পূবালী ব্যাংক নেবে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, আবেদন অনলাইনে

পূবালী ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ ব্যাংকে সিনিয়র অফিসার সমমানের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ৪
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে (ইইই) বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইলেকট্রিক্যাল কাজে বাজেট ও এস্টিমেশন, ইলেকট্রিক পণ্য কেনা, লিফট ও জেনারেটর ইনস্টলিং ও কমিশনিং, সাবস্টেশনের যন্ত্রপাতি, এয়ারকুলার, পিএবিএক্স ও সিসিটিভি সিস্টেমের কাজে অভিজ্ঞতা থাকতে হবে। ইঞ্জিনিয়ারিং সফটওয়্যারের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়স: ২০২২ সালের ৩০ জুন সর্বোচ্চ ৩০ বছর
বেতন ও সুযোগ–সুবিধা: সিনিয়র অফিসার হিসেবে প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বেতন ও সুযোগ–সুবিধা দেওয়া হবে।
শর্ত: এক বছর প্রবেশনকাল শেষে চাকরি স্থায়ীকরণ করা হবে। নিয়োগের পর ব্যাংকে পাঁচ বছর চাকরি করতে হবে মর্মে চুক্তি সই করতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পূবালী ব্যাংকের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে ফরম পূরণ করে আবেদন করতে হবে। এই লিংকে পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৫ আগস্ট ২০২২।