The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

পুলিশ হত্যা মামলার ৬ নম্বর আসামির দোকান উদ্বোধনে দুবাইয়ে সাকিব!

পুলিশের এক সদস্যকে হত্যার অভিযোগে ৬ নম্বর পলাতক আসামি আরাভ খান। পালাতক আসামি আরাভ খান বর্তমানে দুবাইয়ে স্বর্ণের ব্যবসার করছেন। জানা যাচ্ছে সেই আরাভ খানের সোনার দোকানের উদ্বোধন অনুষ্ঠানে দুবাইয়ে গেছেন সাকিব আল হাসান।

পুলিশ সূত্রে জানা যায়, বিগত ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইন্টেলিজেন্স পরিদর্শক মামুন ইমরান খানকে (৩৪) পুড়িয়ে হত্যা করা হয়। মামুনকে হত্যার ঘটনায় তার ভাই ডিএমপির বনানী থানায় ২০১৮ সালের ১০ জুলাই একটি মামলা দায়ের করেন। এই মামলায় ২০১৯ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

সেই পুলিশ হত্যা মামলার ৬ নম্বর আসামি আরাভ খান। মামলার এজহার অনুযায়ী আরাভের আসল নাম রবিউল ইসলাম ওরফে আপন ওরফে সোহাগ ওরফে হৃদয়।

হত্যা মামলার সাজা থেকে বাঁচতে আবু ইউসুফ লিমন নামে এক তরুণকে বিকেএসপিতে খেলার সুযোগের প্রলোভন দেখান আরাভ। এই প্রলোভনে লিমনে আদালতে আরাভের বদলে আত্মসমর্পণ করে। পরে আদালত লিমনকে কারাগারে পাঠায়। এই ফাঁকে আরাভ নকল পাসপোর্ট বানিয়ে দেশ ত্যাগ করে দুবাইয়ে চলে যায়।

আরাভের পরিবর্তে লিমনের কারাবাসের কথা জানাজানি হলে আদালত লিমনকে খালাস দেয়।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের মতিঝিল বিভাগ নিশ্চিত করেছে দুবাইয়ের আরাভ খানই পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার ৬নং আসামি। জমা দেওয়া অভিযোগপত্রেও তাকে পালাতক আসামি দেখানো হয়েছে।

এদিকে পলাতক আসামির দোকান উদ্বোধনে সাকিবের অংশগ্রহণ নিয়ে দুবাইয়ের বাংলাদেশি কমিউনিটিতে বেশ আলোচনা-সমালোচনা চলছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.