The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বুধবার, ২২শে মে, ২০২৪

পুরাণ ঢাকায় ভোট বর্জনের লিফলেট বিতরণ জবি ছাত্রদলের

জবি প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার লক্ষ্যে পুরাণ ঢাকায় ঢাকার কয়েকটি এলাকায় লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালিত হয়। জজ কোর্ট, ন্যাশনাল মেডিকেল, জনসন রোড এলাকায় এদিন লিফলেট বিতরণ করে শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, যাদের ইতিহাসই হচ্ছে গণতন্ত্র ধ্বংস করে বাকশাল গঠন করা, তারা তো এরকম একদলীয় ডামি ও বানরের ভাগবাটোয়ারার নির্বাচনীই করবে। বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ, এই ডামি ও বাগবাটোয়ারার নির্বাচনকে প্রত্যাখ্যান করে, ৭ তারিখের ভোটকেন্দ্র বর্জন করবে।

তিনি আরও বলেন, আমরা আশা রাখি, এই অবৈধ সরকার ১৮ কোটি জনগণের স্বার্থের কথা মনে রেখে, অতি দ্রুত পদত্যাগ করে, একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের পরিবেশ তৈরি করবে। নতুবা বিএনপি সহ সকল গণতন্ত্রকামী দল, যে এক দফা তথা এই অবৈধ মাফিয়া সরকারের পদত্যাগের আন্দোলনে নেমেছে, সে আন্দোলন যে কোন মূল্যে সফল করার জন্য রাজপথে যা করা দরকার তাই করবে ছাত্রদল।

এসময় উপস্থিত আরও ছিলেন শাখা ছাত্রদলের সহ সভাপতি জুলকার নাইন, শামিম হোসেন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরন, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রায়হান হোসেন,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ সহ সাংগঠনিক সম্পাদক, নাইমুর রহমান দুর্জয়,ইমন, মাহবুব আলম, ফয়সাল মুরাদ, ইথার, আয়াত, সহ প্রচার সম্পাদক মেহেদী হাসান, সদস্য শিহাব, রায়হান, আনোয়ার, তাজুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.