পায়রা বন্দর কর্তৃপক্ষের ৯ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

পায়রা বন্দর কর্তৃপক্ষের নবম, দশম, ১১তম, ১৩তম, ১৪তম ও ১৬তম গ্রেডের একাধিক পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পায়রা বন্দর কর্তৃপক্ষের ৯টি পদের লিখিত পরীক্ষা ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় পরীক্ষা শুরু। রাজধানীর সিদ্বেশ্বরী গার্লস হাইস্কুল, সিদ্বেশ্বরী গার্লস কলেজ ও অগ্রণী স্কুল অ্যান্ড কলেজে এসব পরীক্ষা নেওয়া হবে।

যেসব পদের পরীক্ষা নেওয়া হবে সেগুলো হলো অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (শিপ অ্যান্ড ইয়ার্ড), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অ্যাকাউন্টস), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অডিট), পারসোনাল সেক্রেটারি, ফার্মাসিস্ট, ট্রাফিক ইন্সপেক্টর, সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট ও সিনিয়র আউটডোর ক্লার্ক।

পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটটেলিটকের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে।

পরীক্ষার হলে প্রবেশপত্র ছাড়া অন্য কোনো ধরনের কাগজ, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ ও ইলেকট্রনিকস ডিভাইস সঙ্গে আনা যাবে না। প্রার্থীদের কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অবশ্যই মাস্ক পরে আসতে হবে।