The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
রবিবার, ১৬ই জুন, ২০২৪

পাবিপ্রবি পদ্মা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে রহিম- বাধন

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পদ্মা ছাত্রকল্যাণ সমিতি আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয় গণিত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আ: রহিম মুন্সি -কে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বাধন দাশ-কে।

উপদেষ্টা মন্ডলীর সদস্য ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো: রওশন ইয়াজদানী, অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক তাহমিদুল ইসলাম, স্থাপত্য বিভাগের প্রভাষক আরজুমান বানু এবং সিএসই বিভাগের প্রভাষক নিতুন পোদ্দার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার বিষয়টি জানানো হয়।

নতুন কমিটিতে সহ- সভাপতি আকমিত্রা শৈলী, তানভীর হাসান মনির। যুগ্ন সাধারণ সম্পাদক শাহ আলম, মো: শান্ত। সাংগঠনিক সম্পাদক তালুকদার ইব্রাহিম সহ মোট ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নব-নির্বাচিত সভাপতি আ: রহিম জানান, আমাকে পদ্মা ছাত্রকল্যাণ সমিতির পাবিপ্রবি শাখার সভাপতি করায় আন্তরিক ধন্যবাদ জানাই সবাইকে। আমি আমাদের ছাত্রকল্যাণ সমিতির প্রতিটি সদস্য এর জন্য কাজ করবো। সবার সার্বিক সহযোগীতায় আমাদের সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বাধন বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই সম্মানিত উপদেষ্টামন্ডলী এবং সংগঠনের সকল সদস্যবৃন্দকে, যারা উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে নির্বাচিত করেছেন এবং সংগঠনের সার্বিক উন্নয়নের এবং সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার সুযোগ করে দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের দেশের বিভিন্ন অঞ্চল থেকে শিক্ষার্থীরা এসে থাকেন। তাই প্রত্যেকের একটা আঞ্চলিক ভ্রাতৃত্ব গড়ে ওঠে। আমদের জেলা থেকে অনেক ছাত্র-ছাত্রী এসেছে পাবিপ্রবি’তে। তাই আমি আমার জায়গায় থেকে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো ভাতৃত্ববোধ অটুট রাখতে এবং সংগঠনের উন্নয়ন কাজ করতে।

প্রসঙ্গত পদ্মা ছাত্রকল্যাণ সমিতি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত মাদারীপুর,ফরিদপুর,গোপালগঞ্জ,শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.