The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

পাবিপ্রবি কণ্ঠস্বর আবৃত্তি দলের নেতৃত্বে ইমন-সজনী

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) আবৃত্তি সংগঠন ‘কণ্ঠস্বর আবৃত্তি দল’ এর ২০২৩-২৪ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে গণিত বিভাগের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ইসমাইল হোসেন ইমন ও সাধারণ সম্পাদক হিসাবে পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী সানজিদা নাসরিন সরনী কে মনোনীত করা হয়েছে।

শনিবার সাবেক সভাপতি তারেক হাসান ও সাধারণ সম্পাদক প্রতিভা কুন্ডু স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে ১ এপ্রিল ২০২৪ পর্যন্ত এক বছরের কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি ধ্রুব বেপারি, যুগ্ন সাধারণ সম্পাদক এইচ এম রিদয় আলম উল্লাস, সাংগঠনিক সম্পাদক দিপাঞ্জন কর্মকার, সহ-সাংগঠনিক সম্পাদক লামিয়া হোসেন পৌষী, অর্থ বিষয়ক সম্পাদক আসিফুল হক তমাল, দপ্তর সম্পাদক এইচ এম রাশেদ বিন আমিন স্বস্তি, কর্মশালা বিষয়ক সম্পাদক এস এম শিহাবুদ্দীন চিশতী,প্রচার সম্পাদক অত্রি সাহা, গ্রন্থাগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, সমতা বিষয়ক সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম ও কার্যকরী সদস্যসহ মোট ২৩ সদস্যের কমিটি দেওয়া হয়।

অনুভুতি প্রকাশ করে নতুন সভাপতি ইমন জানান, আমার আত্মপ্রকাশ এর জায়গা কণ্ঠস্বর। মুলত নিজেকে চেনা বা নিজের ভালো লাগার জায়গাটা কে খুব ভয়ে ভয়ে শুরু করেছিলাম ২০১৯ সালে। যান্ত্রিকতার এই সময়টায় নিখাদ ভালোলাগা বা ভালো থাকার একটা জায়গা হলো কণ্ঠস্বর।
নতুন দায়িত্ব টা বিশাল বড়। আমি যথার্থ চেষ্টা করবো পালন করে যাওয়ার। কণ্ঠস্বর নিয়ে বহুরকম পরিকল্পনা রয়েছে। মুলত কবিতা নিয়ে কাজ করা, কবিতার ই বিভিন্ন রকমের পরিবেশনা নিয়ে কাজ করা হবে আশা রাখি।

এসময় অনুভূতি প্রকাশ করে সাধারণ সম্পাদক সজনী জানান, দায়িত্ব জিনিসটা ভার অনেক বেশি। সবাইকে ধন্যবাদ আমাকে যোগ্য মনে করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য। আমি যথাযথ চেষ্টা করব আমার সর্বোচ্চটুকু দিয়ে দায়িত্ব পালন করার এবং আগামীদিনে সবাইকে পাশে চায়। কণ্ঠস্বরের প্রধান উদ্দেশ্য কবিতাকে ভালোবেসে নতুন কিছু শেখা, আগামীর দিনে আমরা চেষ্টা করবো নিয়মিত সপ্তাহভিত্তিক সেশন, কর্মশালা, উপস্থপনা, বিষয় ভিত্তিক কাজ এবং নবীনদের নিয়ে অরুণোদয় আবৃত্তি প্রতিযোগিতা আয়োজন করার। আশা করছি সবাই কণ্ঠস্বরের পাশে থাকবেন, সবাইকে শুভেচ্ছা এবং ভালোবাসা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.