The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পাবিপ্রবি আইইই-র নেতৃত্বে ফারুক-ফারহান

পাবিপ্রবি প্রতিনিধিঃ তড়িৎ প্রকৌশলীদের আন্তর্জাতিক সংগঠন ইনস্টিটিউট অব ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার্স (আইইই)-র পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২৩-২৪ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে চেয়ার হিসেবে নির্বাচিত করা হয়েছে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ওমর ফারুককে এবং সেক্রেটারি নির্বাচিত করা হয়েছে একই শিক্ষাবর্ষের ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইইসিই) বিভাগের ফারহান তানভির ইমামকে।

বৃহস্পতিবার (১১ মে) সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে। নতুন এই কার্যনির্বাহী কমিটিতে মোট পনেরো (১৫) জন শিক্ষার্থীকে রাখা হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত অন্য সদস্যরা হলেন- করিমুল ইসলাম (ভাইস চেয়ার-টেকনিক্যাল) , আহসান হাবীব শাকিল (ভাইস চেয়ার-এক্টিভিটি), কিয়াস আল ফয়সাল (অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি-টেকনিক্যাল) , নবনিতা সরকার (অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি-অ্যাকটিভিটি) ,মোঃ হাসিবুর রহমান সিয়ান (ট্রেজারার) , কাউসার আহমেদ রিফাত(কো-ট্রেজারার) , গোলাম মোস্তফা (ওয়েবমাস্টার এন্ড ক্রিয়েটিভ ডিজাইন কো-অরডিনেটর), আল ইমরান (অ্যাসিস্টেন্ট ওয়েবমাস্টার এন্ড ক্রিয়েটিভ ডিজাইন কো-অরডিনেটর), মোঃ নাঈমুল ইসলাম (প্রোগ্রাম কো-অর্ডিনেটর) , মেহেদী হাসান (অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কোর্ডিনেটর) , প্রাপ্তি দাশ(রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর) , তাইব হাসান(সোস্যাল মিডিয়া কর্ডিনেটর) , ফারহান মাসুদ (স্টুডেন্ট অ্যাক্টিভিটিস কো-অর্ডিনেটর)।

এছাড়াও কাউন্সিলর হিসেবে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রবিউল ইসলাম এবং উপদেষ্টা হিসেবে একই বিভাগের প্রভাষক মোঃ শামীম হোসাইনকে রাখা হয়েছে।

নতুন চেয়ার মো: ওমর ফারুক বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে শিক্ষার্থীদের মাঝে প্রযুক্তিগত উদ্ভাবন সম্পর্কে জ্ঞান বিকাশ এবং ইলেকট্রনিক ডিভাইস, কম্পিউটার প্রযুক্তির ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব বিকাশে সহায়তা করা এবং শিক্ষার্থীদের গবেষণার পরিবেশ তৈরি করে দেওয়া। বিভিন্ন টেকনিক্যাল ওয়ার্কশপ, সেমিনার, নেটওয়ার্কিং ইভেন্ট, প্রতিযোগিতা এবং ইন্ড্রাস্ট্রিয়াল ট্যুর আয়োজনের মাধ্যমে পাবিপ্রবির শিক্ষার্থীদের পেশাগত গুণাবলী বৃদ্ধি করা।

সেক্রেটারি ফারহান তানভির ইমাম বলেন, সেক্রেটারি হিসেবে আমি আমার অবস্থান থেকে আইইই পাবিপ্রবি শাখাকে আইইই-র দেশের অন্য শাখাগুলোর মত শীর্ষস্থানীয় সংগঠনে রূপ দিতে চেষ্টা করবো। সংগঠন নিয়ে আমাদের কিছু আলাদা পরিকল্পনা আছে। পরিকল্পিত এসব কাজের মাধ্যমে আমরা সফল হবো বলে বিশ্বাস করি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.