The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

পাবিপ্রবিতে ময়নামতি ছাত্র কল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ময়নামতি ছাত্র কল্যাণ সমিতির পক্ষ থেকে বৃহত্তর কুমিল্লা, চাঁদপুর থেকে আগত ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট), সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল আল হোসেন এর সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান। ব্যস্ততার কারনে তিনি অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন নাই, ফোনালাপের মাধ্যমে এই জন্য তিনি দু:খ প্রকাশ করেন এবং তার বাসভবনে সংগঠন এর সবাইকে চায়ের দাওয়াত দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড.মো. মোকাররম হোসেন।

তিনি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করে বলেন, কুমিল্লা চাঁদপুর থেকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনেক দূরে অবস্থিত। এতো দুরে যেহেতু পড়াশোনা করতে এসেছো জীবন ভালো কিছু করতে হবে বলেন।

এছাড়া ও উপস্থিত ছিলেন মফিজ উদ্দিন, সভাপতি পাবনা জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি।কাজী আনিসুর রহমান,ডেফুটি ডিরেক্টর পরীক্ষা নিয়ন্ত্রন দপ্তর পাবিপ্রবি। ইমরান আহমেদ,জনসংযোগ দপ্তর (ফটোগ্রাফার)পাবিপ্রবি। শাহাদাত হোসেন সরকার, সিনিয়র টেকনিক্যাল অফিসার। জিয়াউদ্দিন বাবলু, সাবেক সাধারণ সম্পাদক, ময়ানামতি ছাত্রকল্যাণ সমিত। সাহেদ হোসেন,সহ -সভাপতি পাবিপ্রবি শাখা ছাত্রলীগ এবং সাবেক সাধারণ সম্পাদক ময়নামতি ছাত্র কল্যাণ সমিতি।

সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল আল হোসেন নবীন শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, আমাদের সংগঠনটি প্রথম দিকে এতটা সুসংগঠিত না থাকলে ও দিন দিন শিক্ষার্থীদের আগমন আমাদের সংগঠনটির পূর্ণতা পাচ্ছে। তোমরা যারা এসেছো সবাইকে অভিনন্দন। যে কোন প্রয়োজনে আমাদেরকে পাশে পাবা। আমাদের বন্ধনটা যেন দৃঢ় থাকে আমরা চেষ্টা করবো প্রতি মাসে একবার আড্ডা দেওয়ার ব্যবস্থা করবো। তোমরা সংগঠনে সক্রিয় থাকবে, সংগঠনটিকে এগিয়ে নিয়ে যাবে। আশা করি আমাদের সংগঠনটি একদিন আরও বড় হবে।

অত:পর অনুষ্ঠানে আগত সকল শিক্ষার্থীদের পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়। সকলে তাদের বিশ্ববিদ্যালয় ভর্তির অভিজ্ঞতা জানান। সকলের গল্প আড্ডা এবং নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.