The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পাবিপ্রবিতে বৃহত্তর চট্টগ্রাম জেলা কল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বৃহত্তর চট্টগ্রাম জেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে বৃহত্তর চট্টগ্রাম থেকে আগত নবীন শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন), সংগঠনটির সভাপতি অর্ণব মল্লিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের প্রভাষক সনজিত কুমার নাথ। তিনি শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। নবাগত শিক্ষার্থীদেরকে হতাশা থেকে দূরে থাকার পরামর্শ দেন। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের যতটুকু রিসোর্স আছে তা কাজে লাগিয়ে নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে। বিশ্ববিদ্যালয় কোন ম্যাটার না। তোমাদেরকে পরিশ্রম করতে হবে, লেগে থাকতে হবে। তাহলে ভবিষ্যতে অনেক ভালো জায়গায় যেতে পারবে। তোমরা অনেক দূর থেকে পড়াশোনা করতে এসেছো । তোমাদের সংগঠনের সবার সাথে সুসম্পর্ক রাখবা, যে কোন সাহায্যে লাগলে তাদের সাথে যোগাযোগ করবা। তাহলে কখনো নিজেকে একা লাগবে না।

সংগঠনটির সভাপতি অর্ণব মল্লিকের নবীন শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, আমাদের সংগঠনটি প্রথম দিকে এতটা সুসংগঠিত না থাকলে ও দিন দিন শিক্ষার্থীদের আগমন আমাদের সংগঠনটির পূর্ণতা পাচ্ছে। তোমরা যারা এসেছো সবাইকে অভিনন্দন। যে কোন প্রয়োজনে আমাদেরকে পাশে পাবা। আমাদের বন্ধনটা যেন দৃঢ় থাকে আমরা চেষ্টা করবো প্রতি মাসে একবার আড্ডা দেওয়ার ব্যবস্থা করবো। তোমরা সংগঠনে সক্রিয় থাকবে, সংগঠনটিকে এগিয়ে নিয়ে যাবে। আশা করি আমাদের সংগঠনটি একদিন আরও বড় হবে।

অত:পর অনুষ্ঠানে আগত সকল শিক্ষার্থীদের পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়।সকলে তাদের বিশ্ববিদ্যালয় ভর্তির অভিজ্ঞতা জানান। সকলের গল্প আড্ডা এবং নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.