The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২১শে মে, ২০২৪

পাবিপ্রবিতে নরসিংদী ছাত্রকল্যাণ সমিতির সভাপতি উজ্জ্বল, সম্পাদক সাইফ

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) নরসিংদী ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে ইংরেজী বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের উজ্জ্বল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের একই শিক্ষাবর্ষের তাসনিমুল হাসান সাইফকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ই মার্চ) ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মোঃ ইমন হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেন।

নতুন কমিটিতে সহ-সভাপতি মোঃ কাউছার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া। সাংগঠনিক সম্পাদক হিসেবে তানভীর ইসলাম চৌধুরী, মোবারক হোসেন, মোঃ মোস্তাফিজুর রহমান।কোষাধ্যক্ষ মেহের আফরোজ, উপ-কোষাধ্যক্ষ শামীম আহমেদ। দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম তায়ীন, উপ-দপ্তর সম্পাদক মানব চন্দ্র। প্রচার সম্পাদক রাশেদ হায়দার অপি।

এছাড়াও কমিটির অন্য পদগুলোতে আছেন ছাত্রী বিষয়ক সম্পাদক সীমা আক্তার , ছাত্রী বিষয়ক উপ-সম্পাদক সানজিদা আলম। ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু আয়ুন খান, ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক মাহমুদুল ইসলাম। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ,সাংস্কৃতিক বিষয়ক উপ-সম্পাদক মাহমুদুল হাসান রোহান ও কার্যকরী সদস্য মাহিদ, পুষ্প, মাহিবুর।

নবনিযুক্ত সভাপতি উজ্জ্বল বলেন, এই সমিতি নরসিংদী জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীর একটি আস্থা ও অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের সর্বোচ্চ পদ সভাপতিত্ব দায়িত্ব অর্পণ করায় আমি মহান আল্লাহর নিকট কৃতজ্ঞ ও আনন্দিত এবং সেই সাথে আমার জন্য চ্যালেঞ্জিং দায়িত্বও বটে। সংগঠনের সর্বোচ্চ পদ এবং একজন কর্মী হিসেবে ইনশাল্লাহ্ সংগঠনের গতিশীলতা বৃদ্ধিসহ স্মার্ট সংগঠন রূপান্তর করাই আমার ইচ্ছা।

সাধারণ সম্পাদক সাইফ বলেন, নরসিংদী জেলা থেকে পাবিপ্রবিতে আগত সকল শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা করার চেষ্টা করবো। সেই সাথে সমিতির সকল সদস্যদের নিয়ে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে নিজেদের মাঝে ভাতৃত্বের বন্ধন গড়ে তুলবো।

You might also like
Leave A Reply

Your email address will not be published.