The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে ৪ পদে চাকরি

পাবনা জেলা প্রশাসকের কার্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কার্যালয়ে ৪ পদে ১৫ জন নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন ও বেসিক কম্পিউটার ট্রাবলস্যুটিংয়ে দক্ষতা, কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে বেসিক ধারণা, সাঁটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৫০ ও ইংরেজিতে ৮০ শব্দের গতিসম্পন্ন হতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট, প্রেজেন্টেশন ও বেসিক কম্পিউটার ট্রাবলস্যুটিংয়ে দক্ষতা, কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে বেসিক ধারণা, সাঁটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৪৫ ও ইংরেজিতে ৭০ শব্দের গতিসম্পন্ন হতে হবে। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নাম: হিসাব সহকারী
পদসংখ্যা: ৭
যোগ্যতা: এইচএসসি/সমমান পরীক্ষায় পাস। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতিসম্পন্ন হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম: সার্টিফিকেট সহকারী
পদসংখ্যা: ৬
যোগ্যতা: এইচএসসি/সমমান পরীক্ষায় পাস। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি ও টাইপিংয়ে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতিসম্পন্ন হতে হবে।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

যেভাবে আবেদন
পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীদের এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের বিস্তারিত নিয়ম ও নিয়োগ সম্পর্কে আরও জানা যাবে এ লিংকে।

আবেদন ফি

আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি-পেইড মুঠোফোনের মাধ্যমে আবেদন ফি ১০০ টাকা ও সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.