The Rising Campus
News Media

পাবনায় ব্রাজিল সমর্থকদের ১২০০ ফুট পতাকা!

মাঠে পায়ের যাদুতে খেলার লড়াইয়ে মেতে ওঠে আর্জেন্টিনা, ব্রাজিলের খেলোয়াড়। আর মাঠের বাইরে স্নায়ু যুদ্ধে নামে তাদের সমর্থকরা। এক্ষেত্রে পিছিয়ে নেই বাংলাদেশও। তারই জ্বলন্ত উদাহরণ পাবনার ব্রাজিল সমর্থকদের ১২০০ ফুট দৈর্ঘ্যর পতাকা।

বিশ্বকাপ ফুটবল ঘিরে উন্মাদনার অংশ হিসেবে পাবনায় ব্রাজিল সমর্থকরা তৈরি করেছেন ১২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা। পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরশিবরামপুর গ্রামে ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই বিশাল পতাকা। তরুণ-যুবাদের এমন আনন্দ করা দেখে বয়স্করাও খুশি। এমন উদ্যোগে খুশি ঐ গ্রামের মানুষ। তাদের সাধুবাদ জানিয়েছেন আর্জেন্টিনা দলের সমর্থকরাও।

ব্রাজিলের সমর্থক গোষ্ঠীর সভাপতি মামুন অর রশিদ, সদস্য শাওন, মনির, মিঠুন, আশিক, আছের, লিমন বলেন, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমার। দলের প্রতি গভীর ভালবাসায় তারা এই পতাকা বানিয়েছেন। তাদের আশা এবার নেইমারের হাতে উঠবে বিশ্বকাপ ট্রফি।

একই গ্রামের আর্জেন্টিনা সমর্থক আব্দুল আল মামুন বলেন, আমি নিজে আর্জেন্টিনা দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা ব্রাজিল ফুটবল দলের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে ব্রাজিল সমর্থকরা। সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের স্লোগান। শেষে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেয় ব্রাজিলের ১২শ ফুট দৈর্ঘ্যের পতাকাটি।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.