The Rising Campus
News Media

পরীমনির সংসারে ভাঙনের আভাস, রাজের সঙ্গে মিমের প্রেমের গুঞ্জন!

বড় পর্দায় মিমের সঙ্গে শরীফুল রাজের প্রেমের সম্পর্ক সবাই দেখেছেন। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমাদুটিতে তাঁদের জুটি দর্শকেরা গ্রহণও করেছেন। পর্দায় এই জুটির সাফল্যের গল্প চলছিল যখন, ঠিক তখনই তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে বলে আভাস দিলেন ঢালিউডের আলোচিত তারকা পরীমনি। বুধবার দিবাগত রাতে নিজের ফেসবুকে এ নিয়ে সরাসরি কথা বলতে দেখা গেছে। তিনি মিমকে ট্যাগ করে স্বামীকে নিয়ে সন্তুষ্ট থাকার কথা বলেছেন।

মিমের সঙ্গে চিত্রনায়ক ও স্বামী শরীফুল রাজের প্রেমের সম্পর্ক চলছে, এমন ইঙ্গিত পরীমনি আগেও বেশ কয়েকবার দিয়েছিলেন। ইতোপূর্বে ‘দামাল’ চলচ্চিত্রের প্রচারণার সময় হাত ধরাধরি নিয়ে একবার ফেসবুকে পোস্টও করেছিলেন পরীমনি। এবার সরাসরি মিমকে ট্যাগ করে নিজের স্বামীকে নিয়ে সন্তুষ্ট থাকার পরামর্শ  দিয়েই দিলেন পরীমনি। তবে এখন অবদি বিষয়টি নিয়ে মিম ও রাজ কেউ কিছুই বলেননি।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমনি। সেখানে তিনি মিম ও রাজের দুই ছবির পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ বলেও আখ্যা দেন।

মিমকে ট্যাগ করে পরীমনি লিখেছেন, ‘মিম, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ অন্যদিকে রাফিকে ট্যাগ করে পরীমনি লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’ আর চিত্রনায়ক স্বামী রাজের উদ্দেশে এই নায়িকা লেখেন, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয় নাই তোমার।’

‘গুণিন’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে পরীমনি ও শরীফুল রাজ প্রেমের সম্পর্কে জড়ান। গত বছরের অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন। পরে দুই পরিবারের সদস্যদের আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। চলতি বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে পুত্রসন্তান রাজ্য।

অন্যদিকে মিমের স্বামীর নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন। ইতোপূর্বে মিম জানিয়েছিলেন, ছয় বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাঁদের সম্পর্কের কথা জানানো হয়। অবশ্য দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেন গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই তাঁরা দুজন বাগদান সেরে নেন।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.