The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

পরীমণিকে ‘পাওয়ার হাউস অব ট্যালেন্ট’ বললেন পরমব্রত

ঢাকায় মুক্তি পাচ্ছে পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘আজব কারখানা’ ছবিতে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। গত বৃহষ্পতিবার চলচ্চিত্রের প্রচারণার কাজে ঢাকায় এসেছেন তিনি। এ সফরে সিনেমা মুক্তি প্রসঙ্গে এবং ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পীদের নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন এই অভিনেতা। জানালেন, মোশাররফ করিম আর চঞ্চল চৌধুরীর বড় ভক্ত তিনি।

তবে তারমধ্যে চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে বিশেষ মন্তব্য করেছেন তিনি।

পরমব্রত বলেন, ‘পরীমণিকে আমার মনে হয় ‘পাওয়ার হাউস অব ট্যালেন্ট’। তাকে যদি আরও একটু ভালোভাবে ব্যবহার করা যায়, তবে তিনি খুব ভালো করবেন, আমার মনে হয়।’

তিনি আরও বলেন, ‘পরীর যেটুকু কাজ দেখেছি, আমার কাছে দুর্দান্ত মনে হয়েছে। তাকে আরও ভালোভাবে ব্যবহার করা হলে তিনি আরও ভালো করবেন।’

সাময়িকদের মধ্যে নিশো ও অপূর্বর কাজ পছন্দ করি। তাসনিয়া ফারিণের কাজ দেখা হয়েছে। নতুন হিসেবে তিনিও খুব ভালো কাজ করছেন।’

শবনম ফেরদৌসী পরিচালিত সিনেমা ‘আজব কারখানা’। সব ঠিক থাকলে আগামী ১২ জুলাই এটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরমব্রত অভিনীত এ সিনেমাটি। শবনম ফেরদৌসী পরিচালিত এ সিনেমায় প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমির।

প্রসঙ্গত, সৈয়দা নিগার বানুর রচনায় সামিয়া জামান প্রযোজিত ‘আজব কারখানা’ সিনেমা এরইমধ্যে বিশ্বের ১৫টি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। যার মধ্যে দু’টি পুরস্কারও জিতে নিয়েছে সিনেমাটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.