The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

পরীক্ষার দাবিতে বিক্ষোভ করেছে ইবি শিক্ষার্থীরা

মোস্তাক মোর্শেদ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আইন অনুষদের অধীন আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা স্থগিত করায় বিভাগ প্রাঙ্গণে শিক্ষার্থীদের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন ভবনের নিচতলায় পরীক্ষার দাবিতে আন্দোলন করেন প্রায় অর্ধশত শিক্ষার্থী।
এ বিষয়ে শিক্ষার্থীরা বলেন, করোনা কারণে এমনিতেই আমরা দুই বছর পিছিয়ে গিয়েছি। এই মুহূর্তে আবার পুনরায় পরীক্ষা স্থগিত করা হয়েছে। ২০১৯ সালের পরীক্ষা আমাদের ২০২৩ সালে দিতে হচ্ছে। আমরা অনতিবিলম্বে পরীক্ষার গ্রহণের জন্য দাবি জানাচ্ছি।

এ প্রসঙ্গে বিভাগের পরীক্ষা কমিটির সভাপতি সহযোগী অধ্যাপক মোঃ আনোয়ারুল ওহাবের সংঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে অস্বীকৃতি জানান এবং প্রতিবেদককে সরাসরি দেখা করতে বলেন।

এ বিষয়ে বিভাগের সভাপতি অধ্যাপক ড. নাসির উদ্দীন বলেন, পরীক্ষা কমিটিকে বসে সিদ্ধান্ত নিতে বললাম। আর দ্রুত পরীক্ষা নিতে বললাম। পরিক্ষা কমিটির সভাপতি বলেছেন ওনি কন্ট্রোলার অফিসে কাগজ পাঠিয়েছেন। তারা যথাযথ ভাবে কাজ করে নি। একবার সাপ্লিমেন্টারী দিতে হবে এবং আর্ডিনেন্স গত সমস্যাও রয়েছে।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.