The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পরীক্ষার কেন্দ্রে প্রেমিকার সাথে দেখা করতে এসে যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ প্রেম মানে না কোন বাধা! আজ গুচ্ছ ভর্তি পরীক্ষার কেন্দ্র জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দেখা গেল তেমনই এক ঘটনা। প্রেমিকার সাথে দেখা করতে অন্যের এডমিট ধার করে ঢুকে পড়েন কেন্দ্রে দেখাও করেন প্রেমিকার সাথে। বিপত্তি বাধে কেন্দ্র থেকে বের হতে যেয়ে।

আজ শনিবার (৩ জুন) ভর্তি পরীক্ষা শুরুর আগে অন্যের এডমিট নিয়ে কেন্দ্র থেকে বের হতে যেয়ে আটক হন বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে। আটক শিক্ষার্থীর নাম সাইফুল্লাহ্ জাহান প্রিন্স (২০)। প্রিন্স ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারে অধ্যায়নরত। জানা যায় তার বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়।

ঘটনার বিবরণে জানা যায়, আজ শনিবার প্রিন্সের প্রেমিকার ভর্তি পরীক্ষা ছিল। প্রিন্স তার দুই রুমমেট সাবিদ ও রবিনকে নিয়ে জবি কেন্দ্রের সামনে অপেক্ষা করছিলেন। কিন্তু প্রেমিকার সাথে তার মামা থাকায় কেন্দ্রের বাহিরে দেখা করতে না পেরে এক শিক্ষার্থীর থেকে দশ মিনিটের জন্য এডমিট কার্ড ধার করে কেন্দ্রে প্রবেশ করে। কেন্দ্রে প্রবেশ করে সে তার প্রেমিকার সাথে দেখাও করে। বের হওয়ার সময় কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তারা তাকে আটক করে।

আটক প্রিন্স বলেন, আমার প্রেমিকা তার মামার সাথে পরীক্ষা দিতে আসে। এর ফলে কেন্দ্রের বাইরে ওর সাথে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে কিছু সময়ের জন্য তার এডমিট কার্ড ধার করে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। প্রেমিকার সাথে দেখা করা ছাড়া আমার অন্য কোন উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ছেলেটি আবেগের বশবর্তী হয়ে এ কাজ করেছে। আমাদের কাছে সে এরজন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে। এমন কাজের জন্য সে অনুতপ্ত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.