The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পরীক্ষায় নকল করায় শিক্ষার্থী বহিষ্কার, এক শিক্ষককে অব্যাহতি

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ খুলনার কয়রা উপজেলার কয়রা মদিনাবাদ দাখিল মাদরাসা কেন্দ্রে দাখিল পরীক্ষায় নকলের দায়ে দুই শিক্ষার্থী কে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে দায়িত্বে অবহেলার দায়ে এক শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে কয়রা মদিনাবাদ মাদরাসা কেন্দ্রে নকল করার সময় ধরা পড়ে কালনা মাদরাসার শিক্ষার্থী আব্দুলাহ আল মামুন ও সাকিব হোসেন রাজা কে বহিষ্কার করা হয়। এসময় আরেক জন শিক্ষার্থী কে নকল করার সহযোগিতা করায় কয়রা মদিনাবাদ দারুসালাম মহিলা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোস্তাকিম বিল্লাহ কে দায়িক্ত হতে অব্যাহতি ও বহিষ্কার করা হয়।

কয়রা দাখিল মাদরাসা কেন্দ্রের সচিব শাহাদাৎ হোসেন জানান পরিক্ষার শেষ সময়ে নকল করা অবস্থায় কালনা ফাজিল মাদরাসার দুই জন শিক্ষার্থীকে হাতেনাতে ধরেন এবং তাদের কে বহিষ্কার করা হয়।এ সময় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতা করায় কয়রা মদিনাবাদ দারুসালাম মহিলা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোস্তাকিম বিল্লাহ কে দায়িক্ত হতে অব্যাহতি ও বহিষ্কার করা হয়।

উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. ইসরামুল হক মিঠু বলেন ‘পরিক্ষার দ্বিতীয় দিনে পরিক্ষায় নকল সহ ধরা পড়ায় দু জন পরীক্ষার্থী কে বহিষ্কার ও নকলে সহযোগিতার জন্য একজন শিক্ষক কে অব্যাহতি ও বহিষ্কার করা হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.