The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পবিপ্রবি কে বিশাল ব্যবধানে হারিয়ে জয়ী যবিপ্রবি

যবিপ্রবি প্রতিনিধি: আন্তঃবিশ্ববিদ্যালয় নারী ক্রিকেট-২০২৪ এ নিজেদের প্রথম ম্যাচে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) নারী ক্রিকেট দল কে বিশাল ব্যবধানে হারিয়ে জয়ী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) নারী ক্রিকেট দল।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুপুর ২টা ৩০ মিনিটে খেলা শুরু হয়। শুরুতে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) নারী ক্রিকেট দল।

দশ ওভারের খেলায় দুই উইকেট হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ৮৬ রান করে। এর বিপরীতে ৮৭ রানের টার্গেটে ব্যাটিং এ মাঠে নামে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) নারী ক্রিকেট দল। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পবিপ্রবি নারী ক্রিকেট দল। নয় ওভার এক বলে (৯.১ ওভার) ৩১ রানে পবিপ্রবি’র নারী ক্রিকেট দলকে অলআউট করে সহজ জয় তুলে নেয় যবিপ্রবি’র নারী ক্রিকেট দল।

উক্ত খেলায় সর্বোচ্চ ২৭ রান সংগ্রহ করে অপরাজিত থাকেন যবিপ্রবি শিক্ষার্থী ও যবিপ্রবি নারী ক্রিকেট দলের সদস্য অরুন্ধতী রায়, ২০ রান করে দ্বিতীয় সর্বোচ্চ রান করেন যবিপ্রবি নারী ক্রিকেট দলের অধিনায়ক চৈতী। ৩ টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর খাতায় নাম লিখান যবিপ্রবি নারী ক্রিকেট দলের সদস্য শিউলি। একই দলের কোহিনূর ও মুক্তা ২ টি করে উইকেট তুলে নেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.