The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

পবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে নানা আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় ছাত্র শিক্ষক কেন্দ্রর(টিএসসি) সামনে এই কর্মসূচি পালন করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক সন্তোষ কুমার বসু, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ. বি. এম. মাহবুব মোর্শেদ খান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ, পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

সকাল ১০ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে আনন্দ শোভাযাত্রা হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর কেন্দ্রীয় ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি ও সাধারণ সম্পাদকে অভিনন্দন জানিয়ে বলেন,” স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে ও আগামী নির্বাচনে নৌকার বিজয়কে তরান্বিত করার জন্য পবিপ্রবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।”

সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন,”বাংলাদেশ ছাত্রলীগ “পবিপ্রবি শাখা” ইতিবাচক ভূমিকা রেখে শিক্ষা ও শিক্ষার্থী সর্বপরি দেশের স্বার্থে অবদান রাখবে।”

You might also like
Leave A Reply

Your email address will not be published.