The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪

পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সংস্থার নতুন নেতৃত্বে ইমন ও জিহাদ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ হাসনাঈন ইসলাম ইমন ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের গনিত বিভাগের শিক্ষার্থী জিয়াউল হক জিহাদ।

রবিবার(১৯মার্চ) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মোঃ ইউসুফ সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শুভ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবর্নিবাচিত সভাপতি মোঃ হাসনাঈন ইসলাম ইমন বলেন, ২০১৪ সাল থেকে পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ এ্যাসোসিয়েশন প্রতিষ্ঠা হবার পর থেকে আজ পর্যন্ত এই সংগঠনটি পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক বিভিন্ন সমস্যার সমাধানে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা এই এসোসিয়েশনের কাজ আরও সুষ্ঠুভাবে এগিয়ে নিতে কাজ করবো এবং আমরা শিক্ষার্থীদের সেমিস্টার ফি ও ভর্তি হওয়া সংক্রান্ত যত সমস্যা আছে সেগুলো দূরীকরণে আমরা কাজ করব। এছাড়াও আমাদের লক্ষ্য হলো- বিভিন্ন খেলাধুলা,বনভোজন, নবীনবরন এর মাধ্যমে এসোসিয়েশনটি আরো সুন্দরভাবে সংগঠিত করা এবং এসোসিয়েশন কে সামনে দিয়ে এগিয়ে নিয়ে যাওয়া।

পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের অন্যতম বৃহত্তম এবং সনামধন্য একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। আমাকে এই সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদানের জন্য আমি বিগত কমিটির শ্রদ্ধেয় বড় ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাশাপাশি নবগঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানাচ্ছি এবং সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি যাতে করে আমরা সবাই মিলে সংগঠনকে আরো গতিশীল করতে পারি।

উক্ত কমিটির উপদেষ্টা হিসাবে উপদেষ্টা মন্ডলী ( সম্মানিত শিক্ষক) ১) ডঃ মোঃ সফিউল আলম, (গনিত বিভাগ), বরিশাল বিশ্ববিদ্যালয়।২) ডঃ গাজী জহিরুল ইসলাম , রসায়ন বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়।৩)ইয়াসিফ আহম্মেদ ফয়সাল,(ইংরেজি বিভাগ), বরিশাল বিশ্ববিদ্যালয়(৪) ক্যামেলিয়া খান, আইন বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়।৫) মোঃ আল- আমিন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ,বরিশাল বিশ্ববিদ্যালয়।৬) আবদুল্লাহ আল ফয়সাল, গনিত বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়।৭) তাহসিনা সুমাইয়া, লোক প্রশাসন,বরিশাল বিশ্ববিদ্যালয়।৮) ডঃ মহুয়া জাহান রূপা, গনিত বিভাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়।৯) মোঃ সানবিন ইসলাম,রাষ্ট্রবিজ্ঞান বিভাগ,বরিশাল বিশ্ববিদ্যালয়।

উক্ত কমিটির অন্যান্য সদস্যা হলেন, সহ-সভাপতি হুমায়ুন মাহমুদ ইলিয়াস, সোলায়মান শাহরিয়ার, মো. শাওরান, আসবিল্লাহ, হামিদুররহমানসুজন, মো. হৃদয় সিকদার, লিমন ইসলাম শান্ত, মো. নাঈমহোসেন, সাইদুজ্জামান সোয়েব, আব্দুল্লাহ আল সিফাত, সানবীন রহমান সজীব, ফায়জাম হোসেন আবির, ফাহিম দীপ্ত, হাসিবুল হাসান, উম্মে হানি মিলা,
মহিবুল্লাহ ইমন, ফারিয়া সারামনি, নূর মুন্না,রাকিব মল্লিক, মো. হান্নান, মো. তানভীর হোসাইন, রাকিবুল ইসলাম অনিক, মো. মেহেদী হাসান, মেহরাব হোসেনমাশরুর, মো. তরিকুল ইসলাম আরিফ, মাহমুদুল হাসান রাকিব, মাহমুদুল হাসান শাকিল, সৌরভ চন্দ্র।

যুগ্ম সাধারণ সম্পাদক- আবু সায়েম, মো. শাহদাত হোসেন, হাফিজ আর রহমান,হৃদয়, মেহেদী জিসান, রাশেদুল সিকদার, রাকিবুল ইসলাম রাকিব, আদনান রাকিব, মো. ইমাম হোসেন তাজ, গাজী আলীরাজ, ইউসুফ আলম সজীব, রিফাতুন নূর সারা, মো. ইব্রাহিম মৃধা,মানোস কান্তি রায়, মো. ইমাম হোসাইন, আবু বকর সিদ্দিক লাবিব, মো. ইমরান,জিহাদ হোসেন, তানভীর হাসান দিপ্ত, মো. সাকিব মাহমুদ, তাহিরা অনু, মো. জুয়েল রানা, মো. আশিকুর রহমান শাহিন, ইভান ইব্রাহীম, নাহিয়ান নির্ঝর,জুলকার নাঈন

You might also like
Leave A Reply

Your email address will not be published.