The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শিশির আসাদ, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে কম্বল ও সোয়েটার বিতরণ করে বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস, বাংলাদেশ আওয়ামী লীগ দেবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার কৌশিক নাবিয়ান নাবিদ,দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন ও ৮ নং দণ্ডপাল ইউনিয়ন চেয়ারম্যান আজগর আলী সহ স্থানীয় নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন ।

৫ নং সুন্দর দিঘী ইউনিয়ন , ১০ নং চেংটি হাজরা ডাঙ্গা ইউনিয়ন এবং ৮ নং দণ্ডপাল ইউনিয়নে গরিব দুস্থ অসহায় শীতার্ত পরিবারের মাঝে ১২৫০টি কম্বল এবং ১৫০টি সোয়েটার বিতরণ করেন।

এসময় রেলপথ মন্ত্রী এডভোকেট নুরুল ইসলাম সুজন বলেন আমরা সব সময় আছি সাধারণ মানুষের পাশে সুখে-দুঃখে আছি থাকবো। প্রধানমন্ত্রী উন্নয়নের রুপকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি আবার আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে সাধারণ মানুষের কাছে দোয়া চান।

এসময় উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে আজ বাংলাদেশের মানুষ অনেক সুখে শান্তিতে বসবাস করতেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.