The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪

নোয়াখালীতে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক গরু ব্যবসায়ী মারা গেছে। নিহত মো.দিদার উল আলম (২১) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের চরলক্ষী গ্রামের মাইন উদ্দিন বেপারীর ছেলে।

শুক্রবার (১০ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, গত ৬ মার্চ রাত ৮টার দিকে উপজেলার ছমিরহাট থেকে আসার পথে মোহাম্মদপুর ইউনিয়নে ৭নম্বর ওয়ার্ডে ছিনতাইকারী চক্র তাকে ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করে ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ মার্চ রাতে গরু বিক্রি করে ছমির হাট বাজার থেকে আসার পথে গরু ব্যবসায়ী দিদারকে এক দল ছিনতাইকারী ছুরিকাঘাত করে তার সাথে থাকা সকল টাকা-পয়সা নিয়ে যায়। পরে ঘটনাস্থলে স্থানীয় এক অটোচালক তাকে দেখতে পেয়ে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/therisingcampus

You might also like
Leave A Reply

Your email address will not be published.