The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
সোমবার, ২৪শে জুন, ২০২৪

নোবিপ্রবি শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় দলনেতাসহ আটক সাত

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের এক শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের দলনেতাসহ মোট ৭ জনকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) রাতে নোয়াখালীর মাইজদি হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে র‍্যাব-১১। র‍্যাবের অভিযানের পরপরই আরও ২ জনকে আটক করে পুলিশ।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম শামীম আহমেদ। তিনি নোবিপ্রবির বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

র‌্যাব-১১ সিপিসি-৩ সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ জানান, আটকরা দীর্ঘ দিন থেকে মাইজদি ও তার আশপাশের এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধমূলক কাজ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের দোষ স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সুধারাম মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলেও জানান গোলাম মোর্শেদ।

গ্রেফতারকৃতরা হলেন- গ্যাং লিডার রাব্বি (২৮), রনি (২৪), অধির (১৮), শাওন (১৮) ও রাফসানসহ (২০) আরও দু’জন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল হক রনি বলেন, র‍্যাবের অভিযানের পরপরই আরও ২ জনকে আটক করে পুলিশ। পরে থানায় একটি মামলায় ৭ জনকে গ্রেপ্তার দেখানো হয়। আজ বিকেলে গ্রেপ্তারকৃতদের নোয়াখালী আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.