The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

নোবিপ্রবি বিএনসিসি’র সিইউও নজরুল

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) প্লাটুনের সর্বোচ্চ পদ ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেলেন ক্যাডেট সার্জেন্ট মো. নজরুল ইসলাম।

তিনি নোবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গত ২৯শে জানুয়ারি ২০২৩ তারিখে রেজিমেন্ট কর্তৃক তিনি সার্জেন্ট থেকে সিইউও পদে উন্নীত হয়েছেন এবং আজ (১৫ই মার্চ) ময়নামতি রেজিমেন্টে তাকে সিইউও র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেওয়া হয়।

র‍্যাঙ্ক ব্যাজ পড়িয়ে দেন লে: কর্নেল মোঃ কামরুল ইসলাম, বিজিবিএম, পিএসসি রেজিমেন্ট কমান্ডার, ময়নামতি রেজিমেন্ট এবং মেজর মো: শাহরিয়ার কবির, রেজিমেন্ট এডজুটেন্ট, ময়নামতি রেজিমেন্ট।

অনুভূতি জানিয়ে নোবিপ্রবি বিএনসিসির নতুন সিইউও মো. নজরুল ইসলাম বলেন, ডিফেন্সের প্রতি গভীর আগ্রহ থেকে বিএনসিসিতে আসা। প্রবল ইচ্ছে ছিলো নিজের মধ্যে নেতৃত্ব , শৃঙ্খলা ও জ্ঞানকে বিকশিত করা। তারই ধারাবাহিকতায় বিএনসিসিতে শ্রম দিয়ে গেছি। দেশের প্রতি ভালোবাসা, নিজের প্রবল ইচ্ছে আজ আমাকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুনামধারী স্বেচ্ছাসেবী সংগঠনের ক্যাডেট আন্ডার অফিসার হতে সহযোগিতা করেছে । আমি ধন্যবাদ জানাতে চাই আমার প্রফেসর আন্ডার অফিসার স্যারদের যাদের দিক নির্দেশনা সর্বদা আমাকে স্বপ্ন জাগিয়েছে। আরো ধন্যবাদ জানাই আমার আগে দায়িত্ব পালন করা সকল সিনিয়র ভাই ও আপুদের যাদের সাহায্য ছাড়া কখনো লিডারশীপ বুঝতাম না, আমার বন্ধুদের ও ধন্যবাদ দিতে চাই পেছন থেকে তারাই আমাকে আগলে রেখেছিলো।

মো. আজহারুল হক/

You might also like
Leave A Reply

Your email address will not be published.