The Rising Campus
News Media

নোবিপ্রবি প্রেসক্লাবের কার্যালয় উদ্বোধন

মো. আজহারুল হক, নোবিপ্রবিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের অফিস উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী এই অফিস কক্ষ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী বলেন, সাংবাদিকরা সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তবে সাংবাদিকরা যেন তার ক্ষমতার অপব্যবহার না করে সেদিকটি খেয়াল রাখতে হবে এবং সত্য ও নিরপেক্ষ সংবাদ সবার সামনে তুলে ধরতে হবে।

নোবিপ্রবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার নাসেরের সঞ্চালনায় ও সভাপতি রাহি রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান, সহকারী প্রক্টর ইকবাল হোসেন সুমন, আইন বিভাগের চেয়ারম্যান বাদশা মিয়া, ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খানসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘সত্য প্রকাশে মোরা নির্ভীক’ এই মূলমন্ত্রকে ধারণ করে ২০১৯ সালে ২৪ ফেব্রুয়ারী পথচলা শুরু করে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (নোবিপ্রবি প্রেসক্লাব)।

1
You might also like
Leave A Reply

Your email address will not be published.