The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪

নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের আয়োজনে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে বিদায় সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সঞ্চালনায় ছিলেন নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ। এতে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় ফিমস বিভাগের সাবেক সহকারী রেজিস্ট্রার শফিকুল কবির খানকে। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এসময় অতিথিদের ফুল দিয়ে বরণ এবং নব-নিযুক্ত ও আপগ্রেডেশনপ্রাপ্ত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজিত আজকের এই বিদায় সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত সকলকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। বিদায়ী কর্মকর্তা ও তার পরিবারের প্রতি শুভকামনা। আমাদেরকে সর্বদা ধৈর্য, সততা এবং ন্যায়-নীতির মাধ্যমে জীবন অতিবাহিত করতে হবে। মাহে রমজানের শিক্ষাকে আমাদের ব্যক্তিগত জীবনেও কাজে লাগাতে হবে, তবেই আমরা প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠতে পরাবো। যে কোনো বিষয়ে সবাইকে সংযমী হতে হবে। যে যার অবস্থান থেকে আপনাদেরই প্রতিষ্ঠান এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে ভূমিকা রাখতে হবে।’

এসময় আরও বক্তব্য রাখেন নোবিপ্রবির উপ-উপাচার্য, রেজিস্ট্রার (অ.দা) ও অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। নোবিপ্রবি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস. এম. মাহবুবুর রহমান, ফিমস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আবদুল্লাহ-আল মামুন, বিদায়ী অতিথি শফিকুল কবির খান, অফিসার্স এসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ আবদুর রহমান, কার্যকরি পরিষদের সদস্য ও ডেপুটি রেজিস্ট্রার তারেক মো. রাশেদ উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার ড. মুহাম্মদ আলমগীর সরকার, সহকারী রেজিস্ট্রার মো. সাইফুদ্দিন প্রমুখ। আপগ্রেডেশন প্রাপ্ত কর্মকর্তাদের পক্ষে বক্তব্য রাখেন সেকশন অফিসার টিটু চন্দ্র দাস ও নব-নিযুক্ত কর্মকর্তাদের পক্ষে বক্তব্য রাখেন কানিজ ফাতেমা। কর্মচারীদের পক্ষে বক্তব্য রাখেন সোহরাব হোসেন।

অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। পরিশেষে সেকশন অফিসার মাওলানা মো। ওমর ফারুক দোয়া পরিচালনা করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.