The Rising Campus
News Media

নোবিপ্রবির সমুদ্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে টুয়াইলাইট প্রোগ্রাম

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সমুদ্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সম্মিলিত আয়োজনে ‘টুয়াইলাইট’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশান্তি পার্কে নানা আয়োজনের মধ্য দিয়ে এই অনুষ্ঠান হয়।

‘টুয়াইলাইট’ অনুষ্ঠানকে কেন্দ্র করে মুখরিত হয়ে ওঠে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রশান্তি পার্ক এলাকা। কেউ এসেছিলেন রঙিন শাড়িতে সেজে, কেউ এসেছিলেন পাঞ্জাবি পরে, কেউবা সাধারণ পোশাকে। অনুষ্ঠানকে ঘিরে প্রশান্তি পার্ককে রং-বেরঙের নানা উপকরণ দিয়ে সাজানো হয়৷

২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থীদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান নাজমুস সাকিব খান, বিভাগের সহযোগী অধ্যাপক মো. গোলাম মোস্তফা, সহকারী অধ্যাপক রজত শুভ্র দাশ, মাহফুজুর রহমান এবং প্রভাষক মো. আবিদ হাসান, মিসবাহ উদ্দিন, ইমতিয়াজ আহমেদ ইশতি ও ফাহমিদা আক্তার তমা।

অনুষ্ঠানের অংশ হিসেবে বিকেলে বিভাগের শিক্ষার্থীদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বল পাসিং এবং বল নিক্ষেপ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জমকালো আয়োজনে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশান্তি পার্কে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সমুদ্র বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা গান পরিবেশন এবং শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার দেওয়া হয়।

0
You might also like
Leave A Reply

Your email address will not be published.