The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শুক্রবার, ২১শে জুন, ২০২৪

নোবিপ্রবির প্রশাসনিক ভবনে তালা, শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

নোবিপ্রবি প্রতিনিধি: ১৭৬ দিনেও ডিগ্রি পরিবর্তন জনিত সমস্যার সমাধান না হওয়ায় প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ (বিএমএস) বিভাগের শিক্ষার্থীরা।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০ টায় বিভাগের প্রধান ফটকে এবং প্রশাসনিক ভবনের প্রধান ফটকে তালা দিয়ে তারা এ অবস্থান কর্মসূচি পালন করে।

এসময় তারা ডিগ্রি সমস্যার সমাধান চেয়ে নানা স্লোগান দিতে থাকে। একপর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে এসে তোপের মুখে পড়েন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন।
এ পরিস্থিতিতে প্রশাসনিক ভবনের ভেতরে-বাইরে শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা- কর্মচারীরা আটকা পরেন।

পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর আন্দোলনরত শিক্ষার্থীদের মাঝে উপস্থিত হয়ে তাদের সাথে কথা বলে অতিদ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে শিক্ষার্থীরা প্রায় দেড় ঘন্টা পর প্রশাসনিক ভবনের প্রধান ফটকের তালা খুলে দিয়ে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি চলমান রাখে।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন বলেন, আমরা বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাথে সমন্বয় করার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবগত করেছি। আশাকরি অতি শীঘ্রই বিএমএস বিভাগের ডিগ্রি পরিবর্তন সমস্যার সমাধান হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.