The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নোবিপ্রবিতে শিক্ষকদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

নোবিপ্রবি প্রতিনিধিঃ  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষকদের দুই দিনব্যাপী ‘Training and Workshop on Outcome Based Education (OBE) Curriculum’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ও কর্মশালার উদ্বোধন হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) নোবিপ্রবি ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী। প্রশিক্ষণ কোর্স ও কর্মশালার সার্বিক পরিচালনায় রয়েছেন আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশার, সিএসটিই বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আসাদুন নবী ও আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. মো. আরিফুর রহমান।

প্রথম দিনের প্রশিক্ষণে বাংলা বিভাগ, ইংরেজি বিভাগ, অর্থনীতি বিভাগ, শিক্ষা প্রশাসন বিভাগ, আইন বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ কোর্স ও কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘এ ধরণের প্রশিক্ষণ দক্ষ জনবল তৈরিতে সহায়ক ভূমিকা পালন করে। দক্ষতা ও পেশাগত উৎকর্ষতার মাধ্যমে অর্পিত দায়িত্ব পালন করতে হবে। সবাইকে কাজ করতে হবে, তখনই অর্জনগুলো দৃশ্যমান হবে। আমি এই প্রশিক্ষণ ও কর্মশালার সফলতা কামনা করছি।’

You might also like
Leave A Reply

Your email address will not be published.