The Rising Campus
Education, Scholarship, Job, Campus and Youth
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪

নোবিপ্রবিতে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘ওইকোনোমিয়া ফেস্ট ভি.৭’ অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে দিনব্যাপী এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. মাজনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. দিব্যদ্যুতি সরকার, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি, প্রক্টর ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নোবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এস. এম. মাহবুবুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য দেন আমন্ত্রিত অতিথি এবং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। বিদায়ী ব্যাচকে ক্রেস্ট প্রদান ও আগামী দিনের পথচলায় শুভকামনা জানান এবং অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন বিভাগটির শিক্ষকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, জীবনে সব ক্ষেত্রে সৎ থাকতে হবে। পিতা—মাতার প্রতি সম্মান রাখতে হবে। জীবনে যে জায়গায় যাও নিজের কর্মকে ভালোবাসতে হবে। তাহলে তোমরা অনেকদূর এগিয়ে যেতে পারবে। এসময় বিদায়ী শিক্ষার্থীদের সার্বিক সাফল্য কামনা করেন তিনি।

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে অর্থনীতি বিভাগ। এতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

মো. আজহারুল হক/

You might also like
Leave A Reply

Your email address will not be published.